আজ ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার স্বজনদের অভিযোগ হত্যাকান্ড

রায়পুরা নরসিংদী প্রতিনিধি
নরসিংদীর রায়পুরায় আরজিনা বেগম (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে রায়পুরা থানা পুলিশ। নিহতের পরিবার ও স্বজনদের অভিযোগ আরজিনাকে শারিরিক নির্যাতন করে হত্যা করে সিলিংফ্যানের সাথে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে স্বামী জীবন মিয়া (২৩) উপর।
গতকাল শনিবার দিবাগত রাতে মহেষপুর গ্রামে গৃহবধূর স্বামী বাড়িতে এ ঘটনা ঘটে। থানা পুলিশ খবর পেয়ে রাত আনুমানিক ১১টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন।
নিহত ওই গৃহবধূর বাবার বাড়ি রায়পুরা ইউনিয়নের আশরাফপুর গ্রামের মদনের বাড়ির জিল্লাহ মিয়ার মেয়ে। নিহতের স্বামী জীবন মিয়া মহেষপুর ইউনিয়নের মহেষপুর গ্রামের মোঃ মালো হোসেন ওরফে (মাইল্লা) মিয়ার ছেলে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও স্বজনরা বাড়ি ঘর ছেড়ে আত্মগোপনে রয়েছেন।

পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, শনিবার রাত আনুমানিক ৮টায় ওই গৃহবধূর স্বজনরা স্বামীর ঘরে ওড়না দিয়ে সিলিংফ্যানের সাথে ঝুলন্ত থাকর খবর পান। নিহতের স্বজনদের রায়পুরা থানা পুলিশকে খবর দেন।
গত ৮ মাস আগে উভয় পরিবারের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পাশের গ্রামের ছেলে মোঃ জীবন মিয়া (২৩) এর সঙ্গে। বিয়ের কয়েক দিন যেতে না যেতেই ওই গৃহবধূকে যৌতুকের জন্য প্রতিনিয়ত অস্বাভাবিক নির্যাতন চালাতো।

নিহতের ভাই খাজা বলেন, ‘বোন আমার সাথে প্রায়ই বলতো জীবন পরকীয়া প্রেমে আসক্ত ছিলো। বিয়ের পর আমিও বোন মিলে ৫-৭ মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ভেঙেছি। কোনো মতেই তাকে এ বিশেষ ফেরানো যাচ্ছিল না। হত্যার হুমকি দিতো। বোন হত্যার বিচার চাই।’

নিহতের মা নাজমা বেগম বলেন, ‘গতকাল বিকেলে মেয়ে ও জামাইকে আমাদের বাড়িতে আসার জন্য দাওয়াত দেই। এতে মেয়েকে আমার বাড়িতে দিবেনা বলে ততক্ষণাত সামনেই মারধর শুরু করে। মেয়েকে বাঁচাতে গেলে আমাকেও মারধর করে তাদের বাড়ি থেকে বের করে দেয়। বাড়িতে আসার পথেই জানতে পারি মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমরা গরীব মানুষ প্রধানমন্ত্রীরদেয়া উপহারের ঘরে বসবাস করে আসছি। বিয়ের পর থেকে জীবন বিভিন্ন সময় যৌতুকের জন্য মারধর করতো। এ নিয়ে থানায় একটি লিখত অভিযোগ করাছিলো। মেয়ের সুখের কথা চিন্তা করে দুটো মোবাইল ফোন ও কিছু টাকা দেয়া হয়েছে। মেয়েকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। প্রধানমন্ত্রীর নিকট মেয়ে হত্যার কঠিন শাস্তি দাবি করছি।’
রায়পুরা থানার উপপরিদর্শক রাকিবুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে নরসিংদী সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে।
অপমৃত্যু মামলা হয়েছে। রিপোর্ট আসার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...